শাশুড়ি নিয়ে জামাই উধাও,মামলা করল শ্বশুড়

ভালোবাসা দিবসে পরিবারের অন্য সদস্যদের চোখ ফাঁকি দিয়ে শাশুড়িকে নিয়ে পালিয়ে গেছেন জামাই। বাধ্য হয়ে স্ত্রী ও জামাইয়ের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন শ্বশুর।

- Advertisement -

ঘটনাটি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) শ্বশুড় বাদী হয়ে জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন।

- Advertisement -google news follower

অভিযুক্ত জামাই মো. সাইদুল ইসলাম (৩৫) একই গ্রামের মো. মুনসুর হাওলাদারের ছেলে। শাশুড়ি ও মামলার বাদী একই গ্রামের বাসিন্দা।

বিচারক স্বপন কুমার দাস মামলাটি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন আইনজীবী মো. বাবুল হোসেন।

- Advertisement -islamibank

মামলার এজাহার সূত্রে জানা যায়, মির্জাগঞ্জ উপজেলার এক ব্যক্তির বড় মেয়ের সঙ্গে অভিযুক্ত জামাইয়ের বিয়ে হয় পাঁচ বছর আগে। বিয়ের পর জামাই তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন।

শ্বশুর কাজের সুবাদে প্রায়ই বাড়ির বাইরে থাকতেন। এ সুযোগে সবার অগোচরে শাশুড়ির সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ান জামাই। একপর্যায়ে গত ১৪ ফেব্রুয়ারি তিনি শাশুড়িকে নিয়ে পালিয়ে যান।

এ সময় শ্বশুর ব্যক্তিগত কাজে ঢাকায় ছিলেন। ঢাকা থেকে ফিরে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন তার স্ত্রী জামাইয়ের সঙ্গে পালিয়ে গেছেন।

মামলার বাদী গণমাধ্যমকে বলেন, ‘বিয়ের পর জামাই আমাদের বাড়িতেই বসবাস করত। তাদের আট মাসের একটি কন্যাশিশু আছে। আমি মাসে ২০ থেকে ২৫ দিন কাজের প্রয়োজনে বাড়ির বাইরে থাকতাম।

এই সময় পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে আমার স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ায় জামাই। ১৪ ফেব্রুয়ারি আমার স্ত্রীকে নিয়ে সে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের খোঁজ না পেয়ে মামলা করতে বাধ্য হয়েছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM