নিজেকে ভিন্নভাবে পরিচিত করে ৪৯ সেকেন্ডে ভাইরাল ফারিণ

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ এমন কি করলেন,যাতে মাত্র ৪৯ সেকেন্ডের এক ভিডিওতেই তিনি ভাইরাল হয়ে গেছেণ। রীতিমতো মানুষের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

ঘটনাটি হলো, অভিনয়ের পাশাপাশি যে তিনি ভালো গান গাইতে পারেন তা হয়তো খুব কম মানুষই জানতেন। এবার সবাইকে জানিয়ে দিলেন জনপ্রিয় গীতিকার কবির বকুল।

- Advertisement -google news follower

সোমবার (২০ ফেব্রুয়ারি) তার সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে দেখা মেলে গায়িকা ফারিণের। ভিডিওটি মাত্র ৪৯ সেকেন্ডের হলেও ভক্তদের মনে দাগ কেটেছে বেশ।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘অভিনেত্রী হারমোনিয়াম বাজিয়ে মনখুলে চোখবুজে হাসতে হাসতে গাইছেন অতুলনীয় সেই নজরুলগীতি ‘এ কি অপরূপ রূপে মা তোমার হেরিনু পল্লী জননী’।

- Advertisement -islamibank

তার গান শুনে, বাজানো দেখে- বলা মুশকিল; তিনি ভুলকরে অভিনয়ে নামেননি তো!’ এরপরেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। প্রশংসা কুড়াচ্ছেন সবার।

ফারিণ অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় পর্ব মুক্তি পাবে ডিসেম্বরে। ওটিটি প্ল্যাটফর্মে এছাড়া ‘আরও এক পৃথিবী’ শিরোনামের কলকাতার একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে সেটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM