ব্রাজিল গোলরক্ষক জিয়ান কায়োর লাশ উদ্ধার

ব্রাজিলের উদীয়মান ফুটবলার জিয়ান কায়োর লাশ তার বাসভবন থেকে উদ্ধার করা হয়েছে। রহস্যজনক মৃত্যু হয়েছে তার। গত শনিবার ২১ বছর বয়সী এ গোলরক্ষকের মৃতদেহ তার ঘর থেকে উদ্ধার করা হয়।

- Advertisement -

ব্রাজিলের সেরি ‘বি’ এর ক্লাব ইতুয়ানো এফসির হয়ে খেলতেন কায়ো। এই ফুটবলারের মৃত্যুর তিনদিন পর এক বিবৃতি দিয়ে তার মৃত্যুর সংবাদ ঘোষণা করেছে ইতুয়ানো।

- Advertisement -google news follower

তরুণ উদীয়মান এ তারকার আকস্মিক বিদায়ে শোক প্রকাশ করেছে ক্লাব কর্তৃপক্ষ। তবে মৃত্যুর কারণ বা ধরন সম্পর্কে স্পষ্ট করে কিছুই জানাতে পারেনি ক্লাবটি।

বিবৃতিতে তারা জানায়, অত্যন্ত দুঃখ ও হতাশা নিয়ে ইতুয়ানো এফসি অ্যাথলেট জিয়ান কায়ো গোমেস সোয়ারেসের মৃত্যুসংবাদ জানাচ্ছে। গত ১৮ তারিখ রাতে এই গোলকিপারের মৃতদেহে তার নিজ বাসভবনে পাওয়া যায়।

- Advertisement -islamibank

তার বিদায় আমাদের কাছে অপূরণীয় ক্ষতির সমান। তার পরিবার-পরিজনের জন্য প্রার্থনা করছি এবং এই শোকের সময় তার পরিবারকে সব ধরনের সাহায্য করার চেষ্টা করছি।

রহস্যময় এই মৃত্যুর বিষয়টি এখন তদন্তাধীন রয়েছে। তাই এই মুহূর্তে ক্লাবের পক্ষে থেকে কিছুই জানানো সম্ভব হচ্ছে না। তবে তারা জানিয়েছে, কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে দ্রুতই এই ঘটনা সম্পর্কে আরও তথ্য জানাবে তারা।

২১ বছর বয়সী কায়ো অনূর্ধ্ব-২০ থেকে ইতুয়ানো এফসির হয়ে খেলেছেন। ক্লাবটির হয়ে সে বছরই পলিস্তা চ্যাম্পিয়নশিপে অংশ নেন তিনি। ২০২২ সালে সাও পাওলো কাপে সুযোগ পান ইতুয়ানো। উদীয়মান এ তারকার প্রতিভা দেখে তাকে ২০২৩ সালে মূল ক্লাবে নিয়ে আসে ক্লাব কর্তৃপক্ষ।

শনিবার রাতে ইতুয়ানো এফসির খেলা ছিল সান্তো আন্দ্রের সঙ্গে। ম্যাচের আগে থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না কায়োর। ম্যাচ শেষে খোঁজ নিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ম্যাচটিতে সান্তোকে ২-০ গোলে হারিয়েছে ইতুয়ানো। উদীয়মান তারকার বিদায়ে শোক প্রকাশ করেছে সান্তো আন্দ্রে ক্লাবও।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM