আমেরিকা-কানাডায় মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’

মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ মুক্তি পাচ্ছে আমেরিকা ও কানাডায়। ২০১৬ সালে গুলশানের হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

- Advertisement -

সিঙ্গাপুরভিত্তিক পরিবেশক সংস্থা কন্টিনেন্টাল এন্টারটেইনমেন্ট পিটিই লিমিটেড (সিইপিএল) বিশ্বব্যাপী সিনেমাটির পরিবেশনার দায়িত্বে রয়েছে। ভারতীয় পরিবেশক সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের মাধ্যমে আমেরিকা ও কানাডায় ছবিটি মুক্তি দেয়া হবে।

- Advertisement -google news follower

এই প্রসঙ্গে গণমাধ্যমকে মোস্তফা সরয়ার ফারুকী, মার্চের ১০ তারিখে মুক্তি পাবে। এরপর পৃথিবীর অন্যান্য দেশে যাবে।

প্রায় চার বছর সেন্সর বোর্ডে আটকে আছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’। ২০১৬ সালে গুলশানের হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ছবিটির মুক্তি নিয়ে গেল কয়েক মাস ধরেই বেশ সরব দেশের চলচ্চিত্র কর্মীরা।

- Advertisement -islamibank

এরই মধ্যে গত ২১ জানুয়ারি সেন্সর বোর্ডের আপিল কমিটি ‘শনিবার বিকেল’ নিয়ে শুনানি করে। সেসময় আপিল কমিটির এক সদস্য সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘শনিবার বিকেল মুক্তিতে বাধা নেই’! এরপর থেকেই নির্মাতাও অপেক্ষায় আছেন সেন্সর বোর্ডের ছাড়পত্র’র জন্য।

বাংলাদেশ-ভারত-জার্মান এই ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় নির্মিত ‘শনিবার বিকেল’। বাংলা ভাষা ছাড়াও ইংরেজি ভাষাতেও হয়েছে ডাবিং। টানা ১৫ দিন মহড়ায় মাত্র ৭ দিনেই শেষ হয়েছে ছবির শুটিং।

ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত চ্যাটার্জী, নুসরাত ইমরোজ তিশা এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM