চন্দ্রনাথ ধাম দর্শনে এসে লাশ হলেন তীর্থযাত্রী আশুতোষ

লাখ লাখ সনাতন ধর্মাবলম্বী নর-নারী পুণ্যলাভের আশায় চট্টগ্রামের সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামে তীর্থ দর্শন করতে ছুটে এসেছিলেন।

- Advertisement -

চারদিন ব্যাপী ঐতিহ্যবাহী ঐতিহ্যবাহী শিব চতুদর্শী মেলা শেষে যে যার মতো করে বাড়ি ফিরে গেলেও ফেরা হয়নি ৪৫ বছর বয়সী তীর্থ যাত্রী আশতোষ নাথের।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে চন্দ্রনাথ ধামের একটি পাহাড়ের খাদ থেকে তার মরদেহ উদ্ধার করে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

নিহত আশুতোষ সীতাকুণ্ড উপজেরার মুরাদপুর ইউনিয়নের ঈষর চন্দ্র নাথের ছেলে। সে একজন ডেকোরেটর প্রতিষ্ঠানের কর্মচারী বলে জানা গেছে।

- Advertisement -islamibank

জানা গেছে, সমুদ্রপৃষ্ঠ থেকে ৮০০ ফুট উপরে থাকা চন্দ্রনাথ ধাম থেকে নামার সময় ভুল পথে অন্য পাহাড়ে যাওয়ার সময় পাহাড়ের খাদে পড়ে গেল শনিবার দিবাগত রাত ৯টার দিকে তিনি নিখোঁজ হন।

অনেক খোঁজাখুুজির পর মঙ্গলবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে সীতাকুণ্ড থানার এস আই এইচ এম দেলোয়ার হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। বিকেলে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM