বিআরটিএ’র অভিযানে ৭৩ হাজার টাকা জরিমানা

সড়কে শৃঙ্খলা ফেরাতে নগরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩৭টি মামলায় ৭৩ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।
রোববার (৪ নভেম্বর) নিমতলা, নিউমার্কেট ও সাগরিকা এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল হক মীর নগরের নিমতলা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৫টি মামলায় ৩১ হাজার ১শ টাকা জরিমানা আদায় করেন। একই সঙ্গে পাঁচটি গাড়ির কাগজপত্র জব্দ করেন।
এদিকে বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক নতুনব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নানা অনিয়মের অভিযোগে ১৩টি মামলায় ৩৩ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করেন।
অপরদিকে বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা সিটি গেইট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৯টি মামলায় ৯ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করেন। একই সঙ্গে পাঁচটি গাড়ির কাগজপত্র জব্দ করেন। এসময় একটি গাড়িকে ডাম্পিং স্টেশনে পাঠানোর নির্দেশ দেন আদালত।

- Advertisement -

জয়নিউজ/কাউছার/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM