বোয়ালখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনেনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা: জাহাঙ্গীর হোসেন।

- Advertisement -

তিনি বলেন, আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় জেলা নির্বাচন কার্যালয়ে উপজেলার পরিষদের উপ-নির্বাচনে দাখিলকৃত ৪জন প্রার্থীর মনোনয়নপত্র বাছাই করা হয়। বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

- Advertisement -google news follower

আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ- নির্বাচনে গতকাল রবিবার মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী এসএম মিজানুর রহমান ও কাজী আয়েশা ফরজানা।

ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার, ২৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ ও ১৬ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলমের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হয়। এ পদে ২০১৯ সালের ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

জেএন/পূজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM