সেই দুই পুলিশের বিরুদ্ধে মামলা নিতে আদালতের নির্দেশ

বোয়ালখালী থানার সেই দুই পুলিশ সদস্য ও তাদের সোর্সের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা গ্রহণ করার নির্দেশ দিয়েছে আদালত। তাদের বিরুদ্ধে পটিয়া আদালতের নৈশপ্রহরী ও তার বৃদ্ধা মাকে শারীরিকভাবে নির্যাতন ও ‘ক্রসফায়ারের’ হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগ ছিল।

- Advertisement -

রোববার (৪ নভেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল্লাহ কায়সারের আদালত এ আদেশ দেন।

- Advertisement -google news follower

মামলায় অভিযুক্তরা হলেন বোয়ালখালী থানার এসআই মো. দেলোয়ার হোসেন, এএসআই মনির আহামদ ও পুলিশের সোর্স মো. রাসেল। মামলায় আসামিদের বিরুদ্ধে দুদক আইনের ৫(১)/(২) এবং দণ্ডবিধির ১৬৬, ৩২৬, ৩০৭ ও ৩৬৫ ধারায় অভিযোগ আনা হয়েছে।

বৃহস্পতিবার (১ নভেম্বর) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ এবং সিনিয়র স্পেশাল জজ মো. ইসমাইল হোসেনের আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী ছকিনা বেগম (৭০)।

- Advertisement -islamibank

আদালত অভিযোগ আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে এফআইআর রেকর্ড করার জন্য দুর্নীতি দমন কমিশনের পরিচালককে নির্দেশ দিয়েছিলেন এবং আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দেন।

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM