জীবনের ক্লান্তি দূর করতে প্রশান্তি দরকার: নবনির্বাচিত রাষ্ট্রপতি

নবনির্বাচিত রাষ্ট্র্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, জীবনের ক্লান্তি দূর করতে হলে একটু প্রশান্তি দরকার। একদিন হেসে খেলে নিজেদের মধ্যে আলাপ আলোচনা করলে সব বিদ্বেষ দূর হয়ে যায়। ফ্যামিলি ডে পরস্পরের বন্ধন অটুট করে।

- Advertisement -

রবিবার (১৯ ফেব্রুয়ারি) পাবনা প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে‘র অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি পাবনার প্রেসক্লাবের সকল সদস্য ও তাদের পরিবারের সুন্দর জীবন ও ফ্যামিলি ডে’র সফলতা কামনা করেন। তিনি বলেন, আমারও এই অনুষ্ঠানে যোগদানের ইচ্ছে ছিল কিন্তু বাধ্যবাধকতার কারণে যোগ দিতে পারিনি। আগামীতে প্রেসক্লাবের অনুষ্ঠানে যোগ দেওয়ার আশা ব্যক্ত করেন তিনি।

পাবনার রূপকথা ইর্কো রিসোর্টে প্রাঙ্গণে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ফ্যামিলি ডে‘র অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার আকবর আলী মুনসি, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। ফ্যামিলি ডেতে পাবনা প্রেসক্লাব সদস্য পরিবারের শতাধিক সদস্য অংশ নেন।

- Advertisement -islamibank

পরে ২৫টি ইভেন্টে বিভিন্ন ধরণের প্রতিযোতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন। নব নির্বচিত রাষ্ট্র্রপতি মো. সাহাবুদ্দিন পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM