মিরসরাইয়ে দুই মাতালের দণ্ড,এক্স-কেভেটর জব্দ

চট্টগ্রামের মিরসরাইয়ের তালবাড়িয়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে পাহাড় কাটার দায়ে একটি এক্স-কেভেটর জব্দ করেছে উপজেলা প্রশাসন। এসময় ভিন্ন স্থানে মদ্যপানরত অবস্থায় মোস্তফা (৫২) ও আবুল কাশেম (৫৫) নামে দুই মাতালকে আটক করা হয়।

- Advertisement -

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান। এসময় সার্বিক সহযোগিতা করেন মিরসরাই থানা পুলিশ।

- Advertisement -google news follower

আটক মোস্তফা জোরারগঞ্জ ইউনিয়নের গোপীনাথপুর এলাকার আমিনুল হকের পুত্র এবং আবুল কাশেম মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়িয়া এলাকার মৃত মনসুর আহাম্মদের পুত্র।

এসময় মোস্তফাকে একবছরের বিনাশ্রম কারাদণ্ড ও একহাজার টাকা এবং আবুল কাশেমকে ছয় মাসের বিনাশ্রমে কারাদণ্ড ও ৫’শ টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান জানান, পাহাড় কাটার অভিযান করতে গেলে ভিন্ন স্থানে দুজনকে মাদকপান করতে দেখা যায়।

এসময় তাদের আটক করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’জন কে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, দুজনকে আটক করে থানায় হস্তান্তর করা হয়। পরবর্তীতে তাদের গ্রেপ্তারি পরোয়ানা দেয়ায় রবিবার চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।

জেএন/জাবেদ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM