এবার বোল্ড পদক্ষেপের জন্য শিরোনামে উরফি

নেটপাড়ার অঘোষিত কুইন উরফি জাভেদ। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, টুইটার থেকে স্ন্যাপচ্যাট সব খানেই জনপ্রিয় তিনি। কারণ, সব সোশ্যাল মিডিয়াতেই ভীষণ সক্রিয় উরফি। তবে নিজের উদ্ভট ফ্যাশন চয়েসের জন্য মাঝেমধ্যেই বিতর্কে জড়ান অভিনেত্রী।

- Advertisement -

তবে এবার বোল্ড পদক্ষেপের জন্য শিরোনামে এলেন। প্রেম দিবসে লিটল রেড রাইডিং হুড স্টাইলে সেজেছিলেন তিনি। সেই সাজ দেখিয়ে একটি ভিডিও শ্যুট করেছিলেন। যা আগুনের গতিতে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়।

- Advertisement -google news follower

উরফির পরনে ছিল লাল রঙের বিকিনি সেট। এর সঙ্গে ম্যাচিং কেপ টিমআপ করেছিলেন অভিনেত্রী। তবে নেটের ফিনফিনে প্যান্টি পরায় উপস মোমেন্টের শিকার হতে হয়েছে তাঁকে। প্রকৃষ্ট হয়ে উঠেছিল তাঁর যোনিপথের বিভাজিকা।বোল্ড, উরফি

টেলি স্টারের আপলোড করা ভিডিওতে হাওয়ায় টকটকে লাল কেপ উড়িয়ে ক্যাটওয়াক করেন তিনি। এরপর ঘুরে দেখান। এমন সময়েই স্পষ্ট হয়ে ওঠে তাঁর যোনির বিভাজিকা। পেছনে ঘুরতে নিতম্বের বেশ কিছুটা অংশ। তবে ডোন্ট কেয়ার হাবভাব দেখিয়েছেন অভিনেত্রী।

- Advertisement -islamibank

লাল বিকিনিতে শ্যুট করা ওই ভিডিয়ো পোস্ট করে তিনি লিখলেন, ‘আমার নিজেকে ভিক্টোরিয়া সিক্রেটের মডেল বলেই মনে হচ্ছিল। এই ভিডিওটা হয়তো কোনওদিন ডিলিট করব না। ‘ হ্যাপি ভ্যালেন্টাইনস ডে উইশ করতে ভোলেননি উরফি।

উরফি জাভেদের এই ভিডিও দেখে ফিদা হয়েছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘রেড হট চিলি!’ কারও কথায়, ‘ভীষণ হট লাগছে। ‘ কেউ আবার আগুন এবং ভালোবাসার চিহ্ন এঁকেছেন কমেন্ট বক্সে। ইতিমধ্যেই দু’ লাখ ২২ হাজারের বেশি লাইক পড়েছে ভিডিওতে।

তবে স্বল্পবসনে ছবি পোস্ট করায় ছিছিক্কারও করেছেন অনেকে। সোনম পান্ডে নামের এক নেটিজেন লিখলেন, ‘কেপে সব কাপড় খরচ না করে সামনেও একটু ব্যবহার করতে পারতেন। তাহলে গোপনাঙ্গ গোপনে থাকত আরকি।

মিস পিঙ্ক নামের এক ইনস্টাগ্রাম ইউজার লিখলেন, ‘ব্যস। আর তো কিছু বাকি নেই। আপনি এবার পর্ন ছবিতে কাজ করতেই পারেন।

উল্লেখ্য, খোলামেলা পোশাক পরায় আইনি বিতর্কেও জড়িয়েছেন উরফি। তবু কেয়ার করেন না তিনি। বিগ বস ওটিটির মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন উরফি জাভেদ। বড় ভাইয়া কি দুলহানিয়া সিরিয়ালে অবনির চরিত্রে কাজ করেছিলেন তিনি। পরে মেরি দুর্গায় আরতি হন।

বেপন্নাহে বেলা এবং পাঞ্চ বিট সিজন টুতে মীরার ভূমিকায় দেখা যায় তাঁকে। শেষবার স্প্লিটসভিলা ১৪-এ কাজ করেছেন তিনি। সূত্র- এই সময়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM