বার্সেলোনায় রোনালদিনহোর ছেলের অভিষেক

ম্যানচেস্টার ইউনাইটেডের বয়সভিত্তিক দলের বিপক্ষে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বার্সেলোনার বয়সভিত্তিক দলের ম্যাচ ছিল। ওই ম্যাচটিতে কাতালান ক্লাবটির ছেলেরা জয় পায় ৩-১ গোলে। যদিও এমন বয়সভিত্তিক দলের ম্যাচ নিয়ে খুব একটা আগ্রহ নেই ক্লাব সমর্থকদের।

- Advertisement -

বার্সেলোনার সিওতাত এস্পোর্তিভা হুয়ান গ্যাম্পার কমপ্লেক্সের ৭ নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচটি আলোচনায় আসার কারণটা একটু আলাদা। এ ম্যাচ দিয়েই বার্সেলোনার জার্সিতে অভিষেক হয়েছে ক্লাবটির কিংবদন্তি ও ফুটবল ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় রোনালদিনহোর ১৭ বছর বয়সী ছেলে জোয়াও মেন্দেসের।

- Advertisement -google news follower

বিশ্বকাপ, কোপা আমেরিকা, চ্যাম্পিয়নস লিগ, কোপা লিবার্তাদোরেস ও ব্যালন ডি’অর সবকিছুই জেতা এই গ্রহের একমাত্র ফুটবলার রোনালদিনহো। তার ছেলেকে ঘিরে তাই সমর্থকদের আগ্রহ একটু বেশি।

বাবার ফুটবল প্রতিভার কতটা মেন্দেস পেয়েছেন, সেটা অবশ্য এখনই বলার সময় আসেনি। তবে বাবার মতোই খুব অল্প বয়সে ফুটবলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মেন্দেস। ১০ বছর বয়সী ব্রাজিলের ক্লাব ফ্ল্যামেঙ্গোর একাডেমিতে যোগ দেওয়া মেন্দেস পরের সাতটি বছর কাটিয়েছেন ভাস্কো দা গামা, বোয়াভিস্তা ও ক্রুজেইরোর একডেমিতেও।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM