মিরসরাইয়ে জামালপুর প্রিমিয়ার লীগ সম্পন্ন

মিরসরাইয়ে জমকালো আয়োজনের মধ্যেদিয়ে আলোচিত জামালপুর প্রিমিয়ার লীগের ৬ষ্ঠ আসর সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে শুরু হয়ে মধ্যরাতে ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে জামালপুর জিনিয়াসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জামালপুর স্ট্রং জোন।

- Advertisement -

জানাগেছে, এবারের আসরটি চার দলের অংশগ্রহণে লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। দলগুলো হলো জামালপুর জিনিয়াস, জামালপুর ওয়ারিয়র্স, জামালপুর স্ট্রং জোন এবং জামালপুর ভিক্টোরিয়ান্স। খেলায় সেরা বোলিং নুর উদ্দিন, উদিয়মান প্লেয়ার মাসুম বিল্লাহ এবং সেরা বেটিং মুন্না নির্বাচিত হয়। এসময় খেলা পরিচালনা করেন এমদাদ হৃদয়, নীলয় ও সায়েম।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরসরাই উপজেলার প্রবীণ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘উদ্দীপন ক্লাব’র সভাপতি শাহাদাত হোসেন সবুজ। এসময় ফয়সাল ও মোতালেব সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অতিথির বক্তব্যে শাহাদাত বলেন, গত বেশ কয়েক বছর এই খেলার আয়োজন করা হচ্ছে। শরীর সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আর মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে এধরণের আয়োজন খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

- Advertisement -islamibank

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM