যুক্তরাষ্ট্রে সাবেক স্ত্রীসহ ৬ জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যের আরকাবুটলা শহরে নিজের সাবেক স্ত্রীসহ ৬ জনকে গুলি করে হত্যা করেছে এক বন্দুকধারী। গুলিবিদ্ধ হলেও বেঁচে গেছেন তার বর্তমান স্বামী।

- Advertisement -

শুক্রবার রাতে তিনটি বন্দুক দিয়ে তিনি এ হত্যাকাণ্ড চালান বলে জানিয়েছে পুলিশ। শুক্রবারের ওই গোলাগুলির ঘটনায় হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। খবর বিবিসির।

- Advertisement -google news follower

প্রতিবেদনে বলা হয়েছে, টেনেসির মেমফিস থেকে প্রায় ৭২ কিলোমিটার দক্ষিণে ছোট শহর আরকাবুতলাতে একটি দোকান ও দুটি বাড়িতে হামলা চালান সন্দেহভাজন ওই ব্যক্তি।

সেখানকার শেরিফ জানান, গ্রেফতারকৃত হামলাকারী একের পর একজনকে গুলি করে মেরেছে। তার সাবেক স্ত্রী যে বাড়িতে থাকতেন তার ভিতরে এবং বাইরে মরদেহগুলো পাওয়া গেছে। হামলার পর সন্দেহভাজন খুনি একটি গাড়িতে বসে ছিলেন।

- Advertisement -islamibank

পুলিশ তাকে ধাওয়া করে গ্রেপ্তার করে। তাকে এখন কাউন্টি জেলে রাখা হয়েছে। হামলাকারীর বয়স ৫২ বছর। তিনিও ওই একই এলাকার বাসিন্দা। এমন সহিংস হামলার কারণ কি তা এখনও জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, হামলাকারী একাই এই হত্যাযজ্ঞ চালিয়েছে। তবে তার কাছে তিনটি আগ্নেয়াস্ত্র ছিল। আরকাবুতলায় মাত্র ৩০০ মানুষ বাস করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM