সেন্সরে ছাড়পত্র পেল ‘রংঢং’

0

‘আমরা করব জয়’ নির্মাণ করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তরুণ নির্মাতা আহসান সারোয়ার। এবার সেন্সর বোর্ড ছাড়পত্র পেয়েছে তার দ্বিতীয় চলচ্চিত্র ‘রংঢং’।

ছবিটি নির্মাণের পাশাপাশি রচনাও করেছেন তিনি নিজেই। আহসান সারোয়ার বলেন, একটি ছবি নির্মাণের পর মুক্তি না পাওয়া পর্যন্ত একজন পরিচালকের মানসিক অবস্থা ঠিক কেমন হয়, সেটা আসলে ভাষায় প্রকাশ করে বোঝানোটা কঠিন। সেন্সরের সার্টিফিকেট হাতে পাওয়ার পর দায়িত্বটা যেন আরও বেড়ে গেছে আমার।

তিনি আরও বলেন, ‘রংঢং’ ছবি শুধু আমার না, এর সঙ্গে জড়িয়ে আছে ক্যামেরার সামনে ও পেছনে আরও অনেকেই। যাদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে ছবিটা সম্পন্ন করতে পেরেছি আমি।

তবে এখনও ছবিটি মুক্তির তারিখ ঠিক হয়নি। খুব শিগগিরই সবাইকে সঙ্গে নিয়েই ‘রংঢং’ মুক্তি দিতে পারব বলে আশা করছি।

দীর্ঘ তিন বছরেরও বেশি সময় নিয়ে দেশের নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, কক্সবাজার, বান্দরবান, গাজীপুর ও সিলেটসহ আরও বিভিন্ন লোকেশনে ছবির শুটিং সম্পন্ন হয়েছে।

ছবিটির সংগীত পরিচালনা করেছেন পান্থ কানাই, রোমান্স, ফোয়াদ নাসের বাবু, শামীম বুলেট, তাসনুভা প্রমুখ।

‘রংঢং’ ছবিতে অভিনয় করেছেন ফারুক আহমেদ, জামিল হোসেন, তারিক আনাম খান, ডা. এজাজ, প্রাণ রায়, আরমান পারভেজ মুরাদ, লুৎফর রহমান জর্জ, সেরা যামান, স্বাধীন খসরু, শবনম পারভিন, সোমা ফেরদৌস, সাদাফ, রকিব হোসেন ইভন, মাখনূন, সোহেল মন্ডল, আমিন আজাদ, শামীম হোসেন, অর্ণব খানসহ প্রমুখ।

জেএন/পিআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM