রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর স্টল বরাদ্দ অনুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রামে ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩’ এর স্টল বরাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রিহ্যাব চট্টগ্রামের রিজিওনাল অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -

স্টল বরাদ্ধ অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরীর সভাপতিত্বে অনুিষ্ঠত হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ আলহাজ্ব ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল তানভীর, চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) উপস্থাপনমূলক বক্তব্য রাখেন চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান।

সভাপতির বক্তব্যে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, আগামী ২৩ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চারদিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন গোল্ড-স্পন্সর হিসেবে ২ টি প্রতিষ্ঠান এবং কো-স্পন্সর হিসেবে ১৭ টি প্রতিষ্ঠানসহ মোট ৪৮ টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে এই ফেয়ারে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর আয়োজক কমিটির সদস্য নাজিম উদ্দিন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, রেজাউল করিম, আশীষ রয় চৌধুরী, মোঃ নূর উদ্দিন আহমদ, মোহাম্মদ মাঈনুল হাসানসহ ফেয়ারে অংশ গ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিরা।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM