মিরসরাইয়ে দুই প্রতিষ্ঠানকে ৩০হাজার টাকা জরিমানা

মিরসরাইয়ে মোবাইল কোর্ট অভিযানে নিউ মদিনা বেকারি ও মোহাম্মদীয়া ট্রেডার্স নামের দুই প্রতিষ্ঠানকে ত্রিশ হাজার টাকা জরিমানা করেছে প্রশাসন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান।

- Advertisement -google news follower

অভিযানে উপজেলার জাফরাবাদ এলাকার গুলিস্তান পেট্রোল পাম্প সংলগ্ন নিউ মদিনা বেকারিকে অস্ব্যাস্থকর ও নোংরা পরিবেশে বেকারি খাদ্যপণ্য তৈরিতে ডাইং কালার ব্যবহারের দায়ে নগদ ২০ হাজার টাকা এবং ইছাখালী ইউনিয়নের অর্থনৈতিক অঞ্চল সংলগ্ন স্লুইসগেট এলাকায় বিস্ফোরক লাইসেন্স ব্যতিত দাহ্য জ্বালানি ডিজেল ও অকটেন মজুদের দায়ে মোহাম্মদীয়া ট্রেডার্সের স্বত্ত্বাধীকারী শফিকুল ইসলাম কে নগদ ১০হাজার টাকা জরিমানা করা হয়। এসময় দুই প্রতিষ্ঠানকে এ ব্যাপারে সতর্ক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান জানান, ভিন্ন ভিন্ন অপরাধে দুইটি মামলায় মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM