চান্দগাঁওয়ে সেপটিক ট্যাঙ্কে বিস্ফোরণ, আহত ৮

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার বলিরহাট এলাকায় সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণের ঘটনায় আটজন আহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত ৩টার দিকে বলিরহাটের মো. ইদ্রিসের দোতলা বিল্ডিংয়ের নিচতলায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

আহতরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার অনেক বাহার উদ্দিন বলেন, ‘বলিরহাটে একটি বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘরের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ঘরের যে সার্ভিস লাইনগুলো আছে, সেগুলোর সঙ্গে ড্রেনের সংযোগ রয়েছে। রাত ৩টার দিকে বিস্ফোরণে হঠাৎ করে ঘরের চারটি দেয়াল পড়ে গেছে। পাশের বাসার সেপটিক ট্যাঙ্কও ক্ষতিগ্রস্ত হয়েছে।’

তিনি বলেন, ‘স্যুয়ারেজ লাইনের বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে। ধারণা করছি, তাদের গ্যাসলাইন থেকে লিকেজ হয়ে গ্যাস বের হয়ে সার্ভিস লাইন দিয়ে ঘরে প্রবেশ করেছে। ভবনটির নির্মাণকাজ চলছিল।

- Advertisement -islamibank

তবে চান্দগাঁও থানার ওসি খাইরুল ইসলাম বলেন, ‘বলিরহাটে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণে দুইজন আহতের সংবাদ পেয়েছি। পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। বিস্তারিত পরে জানাতে পারব।’

প্রসঙ্গত, এরআগে ২০১৯ সালে চট্টগ্রামের পাথরঘাটায় একটি পাঁচতলা ভবনের সামনে গ্যাস লাইন বিস্ফোরণে সাত জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন ২৫ জন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM