চট্টগ্রামের ভয়ংকর ছিনতাইকারী রানা গ্রেফতার

যাত্রীদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিতো মিজানুর রহমান মিজান ওরফে রানা (৪১) নামের এক অটোরিকশাচালক। দীর্ঘ দিন ধরে সে এ অপরাধ করে বেড়াচ্ছে চট্টগ্রাম নগরে। অবশেষে বুধবার (১৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে বাকলিয়া থানার কালামিয়া বাজার এক্সেস রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদুল কবীর জানান, ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও (চট্ট মেট্রো-থ-১৩- ২৭৯৮) আটক করা হয়। ছিনতাইয়ের ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত টিপছোরা ও ১২৫ গ্রাম মরিচের গুড়াও জব্দ করে পুলিশ।

- Advertisement -google news follower

মিজানুর রহমান রানা পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার পারের হাট টেংরাখালী গ্রামের আনছার আলী হাওলাদারের ছেলে।

ওসি জাহিদুল কবীর বলেন, আকতার হোছাইন নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় ছিনতাইকারী চক্রের হোতা মিজানুর রহমান রানাকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে মহানগর হাকিম আদালতে তোলা হবে। পাশাপাশি তার চক্রের অন্য সদস্যদের গ্রেফতারেও অভিযান চলছে।

- Advertisement -islamibank

জানা গেছে, গত ১৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগী আকতার হোছাইন নিউমার্কেট এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশা করে ৮০ টাকা ভাড়ায় চাক্তাই যাচ্ছিলেন মুদি মালামাল কেনার জন্য। সিএনজি অটোরিকশাটি রাত পৌনে ১০টার দিকে ফিরিঙ্গীবাজার মেরিনার্স সড়কে অন্ধকারে চালক গাড়ি দাঁড় করানোর সাথে সাথে দুই ছিনতাইকারী সিএনজিটির দুইপাশে উঠে।
এ সময় পেছনের সিটে বসা ছিনতাইকারী আকতার হোছাইনকে টিপছোরা দিয়ে হত্যার ভয় দেখিয়ে এবং মারধর করে তার ব্যবহৃত মোবাইল ও সঙ্গে থাকা ৬২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে চোখে মরিচের গুঁড়া লাগিয়ে অটোরিকশা থেকে নামিয়ে দেয়। এরপর ভুক্তভোগী হাসপাতালে চিকিৎসা নিয়ে ১৪ ফেব্রুয়ারি কোতোয়ালি থানায় মামলা করেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM