মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ দুই যুবক নিহত

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সোহেল রানা নামে এক প্রবাসীসহ দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে এবং বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সুফিয়ারোড় গুলিস্তান ফিলিং স্টেশনের সামনে ও ধুম ইউনিয়নস্থ আরাকান সড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ধুম ইউনিয়নের মানিয়া মসজিদের সংলগ্ন আরাকান সড়কে ইট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছেন।

নিহত মোশাররফ হোসেন (৩৫) ওই ইউনিয়নের বাংলাবাজার সংলগ্ন আলীর বাড়ির আব্দুল মোনাফ প্রকাশ তিতা মিয়ার ছেলে।

- Advertisement -islamibank

স্থানীয় ইউপি সদস্য মারুফ হাসান জানান, নিহত মোশাররফ বাংলাবাজার মানিয়া মসজিদ আরাকান সড়কের পাশে গাছের ডাল কাটার কাজে ব্যাস্ত ছিলেন।

এসময় ইট বোঝাই দ্রুত গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে চাকার নিচে পিষ্ট হয়ে মোশাররফ হোসেন এর মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পরপর ট্রাক চালক গাড়ি ফেলে পালিয়ে যায়।

সত্যতা নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দূর্ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার সহ আইনি পদক্ষেপ নেয়া হবে।

এর আগে গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার সুফিয়ারোড় গুলিস্তান ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহি বাসের ধাক্কায় গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী প্রবাসী যুবক সোহেল রানা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পৌর সদরের একটি বেসরকারি ক্লিনিক এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। রাতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত সোহেল রানা উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দুয়ারু এলাকার আব্দুস সোবহান মিস্ত্রি বাড়ির প্রবাসী মোজাম্মেল হকের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি থেকে ছুটিতে দেশে আসে সোহেল। মঙ্গলবার বিকালে শখের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন।

পথে সুফিয়ারোড় গুলিস্তান ফিলিং স্টেশন এলাকায় একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। উদ্ধার করে প্রথমে পৌর সদরে একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার বাদে আছর তার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM