মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে মাইক্রোবাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সাডে ১০টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের হরিপুরে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন উপজেলার লাউয়া গ্রামের সোনা মিয়া (২২), অষ্টোচল্লিশা গ্রামের আলমগীর হোসেন (২৫) ও শামীম হোসেন (২৬)।

- Advertisement -google news follower

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার ও স্থানীয়রা জানান, নিহতরা তিনজনই উপজেলার বীর ঘাটাইলের একটি ওয়ার্কসপে কাজ করতেন। রাতে তারা মোটরসাইকেলে করে নিজ কর্মস্থলে ফিরছিলেন। এ সময় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের হরিপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তারা তিনজনই ঘটনাস্থলে মারা যান।

ওসি আজহারুল ইসলাম সরকার আরও জানান, মোটরসাইকেলটির গতি ছিল বেপরোয়া। মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা মারা যান। মাইক্রোবাসটি আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে ঘাটাইল থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM