সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে দূর্বার তারুণ্যের ভ্যালেন্টাইন ডে পালন

‘ভালোবাসা পেতে হলে, ভালোবাসা দিতে হবে’ এই স্লোগানকে সামনে রেখে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দূর্বার তারুণ্য বিশ্ব ভালোবাসা দিবসে ‘অন্যরকম ভ্যালেন্টাইন ডে’ শীর্ষক একটি ব্যতিক্রমী প্রজেক্ট সম্পন্ন করেছে।

- Advertisement -

১৪ ফেব্রুয়ারি পুরো দিনব্যাপী চট্টগ্রাম কর্ণফুলী শিশু পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পোশাক শ্রমিক, পথশিশু, এতিম, হাফেজ, বৃদ্ধ-বৃদ্ধা, মধ্যবিত্ত পরিবার নিয়ে বিভিন্ন শ্রেণিপেশার ২ শতাধিক মানুষের মিলনমেলা ঘটেছে।

- Advertisement -google news follower

দূর্বার তারুণ্য এর চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

দেবাশীষ পাল দেবু বলেন, দূর্বার তারুণ্য এর প্রতিটি অনুষ্ঠানে আমরা সহযোগিতা করার চেষ্টা করি। আজ বিশ্ব ভালোবাসা দিবসে তারা যে ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজন করেছে,তা সত্যিই প্রশংসার দাবিদার। আমরা রাজনীতি করলেও মানবিক হওয়াটাই আমাদের প্রধান উদ্দেশ্য। মানুষের মাঝে ভেদাভেদ বিহীন মিল বন্ধনে আমরা একই সূত্রে আজকের অনুষ্ঠানের মাধ্যমে যুক্ত হয়েছি।

- Advertisement -islamibank

অনুষ্ঠান নিয়ে মুহাম্মদ আবু আবিদ বলেন, সমাজের অবহেলিত মানুষ, যারা সচারচর ভালোবাসা পায় না, তাদের নিয়ে আমাদের এই আয়োজন। আমরা ভালোবাসা বিনিময় এর ক্ষুদ্র প্রয়াস করেছি মাত্র। আমরা চাই সমাজের মানসিকতা পরিবর্তন হোক। ভালোবাসা দিবস কেবল প্রেমিক-প্রেমিকার জন্য নয়,এই দিবসের প্রাপ্য দাবিদার, যারা ভালোবাসা পায় না,তারাই।

সকাল ১০ টায় সকলকে বরন ও কেক কেটে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। তারপর বিভিন্ন ধরনে খেলা ও বিনামূল্যে রাইড সমূহতে ঘুরানোর ব্যবস্থা করা হয়েছে। মধ্যহ্ন ভোজ শেষে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা। পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুহাম্মদ আবুল কালাম আজাদ, জাকের আহমেদ খোকন, সেকেনদার আজম, মোঃ আখতার, জসীম উদ্দিন, জিহাদুল ইসলাম, মো. জুয়েল, মো. সরওয়ার, আরাফাত, সোয়েব, বিবু, কামরুল, দীপু, হিমেল,সাজিবুল, মোবারকসহ প্রমুখ।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM