ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

ফেসবুকে সরব উপস্থিতির জন্য বেশ আগে থেকেই জনপ্রিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিভিন্ন সময় নিজের ছবি পোস্ট করেন তিনি। কখনো কাজের ব্যবস্থা, কখনো প্রচারকাজ, কখনো বা মুচকি হাসি ধরা পড়ে ছবিতে। আর ভালোবাসা দিবসের এমন বিশেষ দিনে ফেসবুকে তার ছবি থাকবে না, তা হতেই পারে না।

- Advertisement -

তাই আজ মঙ্গলবার সকালে ফেসবুকে নিজের কিছু ছবি জুড়ে দিয়ে সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ওবায়দুল কাদের। আর সেসব ছবিতে ফিরতি শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করছেন তার ভক্ত ও অনুরাগীরা। ফেসবুকে আওয়ামী লীগের এ নেতার ফলোয়ার সংখ্যাও কম নয়। ১৮ লাখ ৭৭ হাজারের বেশি মানুষ তাকে ফেসবুকে ফলো করে থাকেন।

- Advertisement -google news follower

এদিকে, আজ ভালোবাসা দিবসের পাশাপাশি বসন্তকে বরণ করে নিচ্ছে দেশ। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচিও হাতে নিয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন। এর মধ্যে আজ বসন্ত উৎসব-১৪২৯ আয়োজন করেছে শিল্পকলা একাডেমি। বিকেল ৪টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির নন্দনমঞ্চে শুরু হওয়া এ অনুষ্ঠানে দেশের বরেণ্য শিল্পীরাও অংশ নেবেন। তাদের সংগীত, কবিতা পাঠ, আবৃত্তি, নৃত্যের পাশাপাশি বসন্তের পোশাক প্রদর্শনী ও কোরিওগ্রাফির নান্দনিক আয়োজন থাকছে।

একাডেমির জনসংযোগ কর্মকর্তার সই করা চিঠিতে জানানো হয়েছে এ তথ্য। উৎসবে নারী দর্শকদের মাথায় এবং পুরুষদের হাতে ফুলের মালা রাখার আহ্বানও জানিয়েছে শিল্পকলা কর্তৃপক্ষ। অনুষ্ঠানে সাজসজ্জায় সেরা দশের জন্য থাকছে পুরস্কার।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM