ইসলামী ব্যাংক থেকে সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল) পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছেন নির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু। আইবিবিএলের ওয়েবসাইটে গতকাল রোববার পর্যন্ত ভাইস চেয়ারম্যান হিসেবে মো. সাহাবুদ্দিনের নাম থাকলেও আজ সোমবার তা সরিয়ে নেওয়া হয়েছে। ইসলামী ব্যাংক সূত্রে তার পদত্যাগের বিষয়টি জানা গেছে।

- Advertisement -

এই প্রসঙ্গে ইসলামী ব্যাংকের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, নিয়ম অনুযায়ী, রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর তিনি আর ব্যাংকের ভাইস চেয়ারম্যান পদে থাকতে পারেন না। তাই আজ তিনি ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

- Advertisement -google news follower

এর আগে, চট্টগ্রামের জেএমসি বিল্ডার্সের পক্ষে ২০১৭ সালের জুনে মো. সাহাবুদ্দিন ব্যাংকটির পরিচালক নিযুক্ত হন এবং এরপর তিনি ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পান। এত দিন একই পদে বহাল ছিলেন।

ব্যাংকের ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করায় ব্যাংকটির চেয়ারম্যান ও একজন ভাইস চেয়ারম্যানের বাইরে এখন পরিচালক রয়েছেন ১৬ জন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM