কমিউনিটি হল নির্মাণ : চাঁদা না দেওয়ায় বায়েজিদে কাজ বন্ধ করল সন্ত্রাসীরা

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার রউফাবাদ এলাকায় চাঁদার দাবিতে একটি কমিউনিটি হলের নির্মাণকাজ বন্ধ করে দিয়েছে সন্ত্রাসীরা। রোববার সকালে ৫-৬ সন্ত্রাসী গিয়ে নির্মাণ শ্রমিকদের হুমকি-ধমকি দিয়ে সাইট থেকে বের করে দেয়।

- Advertisement -

সন্ত্রাসী হিসাবে চিহ্নিত সেলিমের নেতৃত্বাধীন একটি গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে।

- Advertisement -google news follower

বায়েজিদ বোস্তামী থানাকে এ বিষয়ে অবহিত করা হলেও তাৎক্ষণিক কোনো প্রতিকার পাওয়া যায়নি বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

জানা গেছে, হাটহাজারীর চিকনদন্ডী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইকবাল বায়েজিদ বোস্তামী থানাধীন হাটহাজারী রোডের রউফাবাদ এলাকায় একটি কমিউনিটি হল নির্মাণ করছেন। এই কাজে তিনি দেওয়ান মো. মোশাররফ হোসেন নামে এক ব্যক্তিকে ঠিকাদার নিয়োগ করেন। কিন্তু কাজ শুরুর পর সেলিমের নেতৃত্বাধীন সন্ত্রাসী গ্রুপ কখনো কাজ, কখনো চাঁদা দাবি করে আসছিল। এর আগেও একাধিকবার তারা নির্মাণকাজ বন্ধ করে দেয়।

- Advertisement -islamibank

গত বছরের ১ নভেম্বর ইমরানের নেতৃত্বে সন্ত্রাসী গ্রুপটি সাইটে গিয়ে কাজ বন্ধ করে দেয়। এ ঘটনায় দেওয়ান মোশাররফ বায়েজিদ বোস্তামী থানায় তাদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে প্রশাসনের জরুরি পদক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM