ব্যাংক লোন নিয়ে পালিয়ে ছিলেন তারা,অবশেষে ধরা!

চট্টগ্রামের বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে ঋণের অর্থ পরিশোধ না করে আত্মগোপনে চলে যায় বন্দর থানাধীন কমিশনার গলিস্থ ওয়াসিল চৌধুরী পাড়ার বাসিন্দা শিবুপদ সিকদার ও তার স্ত্রী আন্না সিকদার।

- Advertisement -

এদিকে ঋণ পরিশোধের জন্য ব্যাংক থেকে বিভিন্ন সময়ে নোটিশ পাঠানোর পরও তাদের খোঁজ পাওয়া য়ায়নি। ব্যাংক কর্তৃপক্ষ এ দম্পতির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

- Advertisement -google news follower

গেল বছর মামলার শুনানী শেষে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে আদালত। এরপর থেকে ৬টি সিআর সাজা ও ২টি সিআর গ্রেফতারী পরোয়ানা নিয়ে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে থাকে শিবুপদ ও আন্না।

অবশেষে তথ্য প্রযুক্তির ব্যবহারে দুজনের সন্ধান মেলে। বন্দর থানার কমিশনার গলির ওয়াসিল চৌধুরী পাড়ায় অভিযান চালায় কোতোয়ালী থানা পুলিশ। রবিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে সেখান থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

- Advertisement -islamibank

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। তিনি বলেন, গ্রেফতার দম্পতি বিভিন্ন ব্যাংকের টাকা মেরে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন।

দুজনের বিরুদ্ধে ৬টি সিআর সাজা ও ২টি সিআর গ্রেফতারী পরোয়ানা রয়েছে। যার মামলা নং-২৬৫/১৮, ৪৭৬০/১৫, অর্থঋণ জারী মামলা নং-১৯৮/১৯, ১৩৭/৩১, ৩৮১/১৮, ১৯৮/১৯।

রবিবার মধ্যরাতে গোপন সূত্রে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে টিম কোতোয়ালী। গ্রেফতারী পরোয়ানা মূলে দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM