হাতে ৫ কোটি টাকার ঘড়ি পড়ে ফটোশুটে শাহরুখ!

বলিউড অভিনেতা শাহরুখ খান ঘড়িপ্রেমী। নামী বিদেশি ঘড়ির কালেকশন রয়েছে তার। নিজের শখ মেটাতে ঘড়ির পেছনে কোটি টাকা খরচ করতে দ্বিধা বোধ করেন না অভিনেতা।

- Advertisement -

সম্প্রতি শাহরুখ খানের একটি ঘড়ি নিয়ে আলোচনার জন্ম হয়। ‘পাঠান’ ঝড়ের মাঝে শাহরুখ খানের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে দীপিকাকে। প্রসাধনী সংস্থার ওই বিজ্ঞাপনে দেখা গিয়েছে যে, শাহরুখকে ত্বক পরিচর্যার পাঠ দিচ্ছেন নায়িকা।

- Advertisement -google news follower

‘ক্লিনজিং’ই যে রূপচর্চার প্রথম ধাপ, তা-ও ‘পাঠান’কে শিখিয়ে দিয়েছেন দীপিকা। এ যেন রূপচর্চায় শাহরুখের হাতেখড়ি। তবে এর মধ্যেই চর্চা শুরু হয়েছে অভিনেতাকে নিয়ে। তার কারণ রূপচর্চা বা শাহরুখ এবং দীপিকার রসায়ন নয়। চর্চা একটি ঘড়ি নিয়ে।

ফটোশুটে শাহরুখকে একটি মূল্যবান নীল ঘড়ির সঙ্গে যুক্ত একটি কালো স্যুট পরতে দেখা গেছে। তিনি যে নীল রঙের ঘড়িটি বাম হাতে পরেছেন তার যা মূল্য তা অনেক মানুষের সারা জীবনের উপার্জনের চেয়েও বেশি।

- Advertisement -islamibank

সংবাদমাধ্যম সূত্রে খবর, শাহরুখের কব্জিতে যে ঘড়িটি দেখা গিয়েছে তা ‘অডেমার্স পিগুয়েট’ সংস্থার ঘড়ি। গাঢ় নীল রঙের এই ঘড়িটির নাম ‘রয়্যাল ওক ২৬৫৭৯সিএস পারপেচুয়্যাল ক্যালেন্ডার ব্লু সেরামিক’।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘড়িটির মূল্য ৪ কোটি রুপি। বাংলাদেশি টাকায় যা প্রায় ৫ কোটি। সুইস ব্র্যান্ড অডেমাস পিগুএট ঘড়িটি কোম্পানিটির স্পেশাল কালেকশন ছিল।

এতে ব্যবহার করা হয়েছে হোয়াইট গোল্ড বা সাদা সোনা। এছাড়া ঘড়ির কাটায় ব্যবহার করা হয়েছে ২২ ক্যারেটের স্বর্ণ। প্রতি চার বছর পরপর এই ঘড়ি তৈরি করে প্রতিষ্ঠানটি।

এছাড়াও শাহরুখ খানের কালেকশনে রয়েছে শতাধিক ঘড়ি। শাহরুখ খানকে একটি পুরস্কার অনুষ্ঠানে প্যাটেক ফিলিপ অ্যাকুয়ানাট মডেলের ঘড়ি পরে দেখা গিয়েছে। যার দাম ৩০ লাখ টাকা। এছাড়া ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্রান্ডের ঘড়ি রয়েছে তার কাছে।

ঘড়িটি নিয়ে নেটব্যবহারকারীদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয়েছে। আকাশছোঁয়া দাম শুনে অবাক হয়েছেন অনেকেই। কেউ কেউ দাবি করেছেন যে, শাহরুখ যে পরিমাণ টাকা দিয়ে ঘড়িটি কিনেছেন, সেই টাকা দিয়ে মুম্বইয়ের সমুদ্রসৈকতের সামনে একটি ফ্ল্যাট কিনে নেওয়া যাবে।

অনেকের বক্তব্য, সারা জীবন চাকরি করে অবসর নেওয়ার পরেও এত টাকা একসঙ্গে পাওয়া যায় না। তবে, শাহরুখের হাতে যে এমন বহুমূল্য ঘড়ি দেখা যেতেই পারে, তা নিয়ে মন্তব্য করেছেন কেউ কেউ।

শাহরুখ যে শৌখিন প্রকৃতির মানুষ, তা ২০০ কোটি টাকা মূল্যের ‘মন্নত’-এর বাহির্মহল দেখেই আভাস পাওয়া যায়। অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১০০ কোটি টাকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM