“টোকিও হতে ইস্তানবুল” গ্রন্থের মোড়ক উন্মোচন

লেখক ও গবেষক, পরিব্রাজক মোহাম্মদ আবদুর রহিমের লেখা এবং বইসই প্রকাশিত “টোকিও হতে ইস্তানবুল” এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানস্থ মোড়ক উন্মোচন মঞ্চে বিকেল ৫ টায় গ্রন্থটির মোড়ক উন্মোচিত হয়।

- Advertisement -

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাডা ও জার্মানের প্রাক্তন রাষ্ট্রদূত এবং সচিব কবি মাজেদা রফিকুননেসা, বাংলাদেশ পুলিশের এআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক মোহাম্মদ হাকিম আলী, ড.মুহম্মদ শহীদুল্লাহ্ এর নাতনি কবি ও কথাশিল্পী ফরিদা মনি শহীদুল্লাহ্, ঢাকার প্রাক্তন জেলা ও দায়রা জজ মোহাম্মদ জহুরুল ইসলাম দুলাল, ইতিহাস সমিতির চেয়ারম্যান ইতিহাসবেত্তা সোহেল মোহাম্মদ ফখরুদ্দিন, আইনবিদ ও ভাষাবিদ কবি ড. ম আ আ মুক্তাদীর, মুসলমান ইতিহাস সমিতির মহাসচিব মাষ্টার আবুল হোসাইন, অনুবাদক ও গ্রন্থপ্রণেতা কবি মাহমুদুল হাসান নিজামী, বিশ্বপরিব্রাজক কবি মাহমুদ হাফিজ, বিশিষ্ট আয়কর আইনজীবী এড. হেলাল উদ্দিন, সিএ ছাত্র সংসদের কেন্দ্রীয় সদস্য এড. আবুল কালাম আজাদ প্রমুখ।

- Advertisement -google news follower

বইটিতে লেখক তুরস্ক, চীন, জাপান, মালদ্বীপ, ভারত, শ্রীলঙ্কা, সৌদি আরবের বিভিন্ন শহরের অনন্য স্থাপত্যকলা, ঐতিহাসিক নিদর্শনগুলোর পরিচিতি তুলে ধরেন।

সোহরাওয়ার্দী উদ্যানে লিটল ম্যাগাজিন চত্বরে ১৪৬ নং স্টলে পাওয়া যাবে গ্রন্থটি। এই বইয়ের বিশেষত হল প্রত্যেকটা ভ্রমণ কাহিনির সাথে কিউর কোড স্ক্যান করে ভিডিও গুলো দেখা যাবে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM