চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এলামনাই এসোসিয়েশনের নেতৃত্বে শিমুল ও নুর উদ্দিন

চট্টগ্রাম বিশ্বিবদ্যালয়(চবি) যোগাযোগ ও সাংবাদিকতা এলামনাই এসোসিয়েশনের ২০২৩-২৫ কার্যকরী পরিষদের অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের চট্টগ্রাম ব্যুরোচীফ মোহাম্মদ নজরুল ইসলাম (শিমুল নজরুল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডেইলি সানের চট্টগ্রাম ব্যুরোচীফ নুর উদ্দিন আলমগীর।

- Advertisement -

আজ ১১ ফেব্রুয়ারি শনিবার চট্টগ্রাম নগরীর পতেঙ্গাস্থ বোটক্লাবে আয়োজিত বার্ষিক সাধারণ সভা পরবর্তী অনুষ্ঠিত এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার হিসেবে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক আলী আজগর চৌধুরী এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী।

- Advertisement -google news follower

উক্ত কমিটিতে ১ম সহ-সভাপতি (ঢাকা) পদে ফজলুল করিম, সিনিয়র সহ-সভাপতি হামিদ উল্লাহ, সহ-সভাপতি (চট্টগ্রাম) মিয়া মুহাম্মদ আরিফ, সহ-সভাপতি (ঢাকা) পারভেজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক (চট্টগ্রাম) আসিফুল হাসনাত সিদ্দিকী আসিফ, যুগ্ম সাধারণ সম্পাদক (ঢাকা) তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক পদে রাশেদ এইচ চৌধুরী, অর্থ সম্পাদক রাশেদুল হাসান তুষার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও জনসংযোগ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম (রাশেদ পারভেজ), ছাত্রকল্যাণ ও সমাজসেবা সম্পাদক মাসুদ মিলাদ এবং কার্যকরী সদস্য (চট্টগ্রাম) দিলরুবা আকতার রেণু ও কার্যকরী সদস্য (ঢাকা) পদে ফাহাদ ফেরদৌস নির্বাচিত হয়েছে।

এবারের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন উপলক্ষ্যে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল এলামনাই সদস্য ও তাঁদের পরিবারের নিয়ে নৌবিহার, সাংস্কৃতিক অনুষ্ঠান, আকর্ষণীয় র‍্যাফেল ড্র প্রভৃতি।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM