তামাকমুন্ডি লেইন বণিক সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন

চট্টগ্রামের ঐতিহ্যবাহী রিয়াজুদ্দিন বাজারের মাদার সংগঠন তামাকমুন্ডি লেইন বণিক সমিতির নবনির্বাচিত (২০২৩-২০২৫) কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

- Advertisement -

গতকাল রাত ৮টায় ষ্টেশন রোডস্থ একটি হোটেলে নবনির্বাচিত সভাপতি মো: সরওয়ার কামালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহমদ কবির দুলালের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। উদ্বোধক ছিলেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগং চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ও জয় নিউজ সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, ৩১ নং আলকরন ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম মাসুম।

উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আবদুস শুক্কুর, মাওলানা মাহমুদুল হকসহ সমিতির সাবেক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও চট্টগ্রামের ব্যবসায়ী নেতৃবৃন্দ।

- Advertisement -islamibank
তামাকমুন্ডি লেইন বণিক সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন
বক্তব্য দিচ্ছেন চিটাগং চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ও জয় নিউজ সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন

প্রধান অতিথি চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেন, রিয়াজউদ্দিন বাজার হচ্ছে অর্থনৈতিক হৃদপিন্ড। চট্টগ্রাম নয় সারাদেশেই রিয়াজউদ্দিন বাজারের প্রভাব রয়েছে। অর্থনৈতিক বিপ্লব সাধনের জন্য ব্যবসার বিকল্প নেই। তিনি বলেন, ব্যবসা বান্ধব নগরী হিসেবে গড়ে তোলার জন্য জেলা পরিষদ বদ্ধপরিকর। এ জন্য ব্যবসায়ী ও ব্যবসায়ী সমিতি গুলোকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রগতিতে রিয়াজউদ্দিন বাজারের ব্যবসায়ীদের ভূয়শী প্রশংসা করেন।

সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেন, ১৯৮৮ সালে জীবন বাজি রেখে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত ব্যবসায়িক পরিবেশ নিশ্চিত করার জন্য তামাকুমন্ডি লেইন বণিক সমিতি করা হয়েছে। ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা করে এ সমিতি সামনের দিকে এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
চিটাগাং চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন বলেন, ব্যবসায়ীরা সরকার ও প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করলে দেশের উন্নয়ন দ্রুত তরান্বিত হবে। রিয়াজুদ্দিন বাজার সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত রাখতে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM