কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে সম্পন্ন

রূপকথার বিয়ে সারলেন বলিউডের জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হল ‘শেরশাহ’ জুটির।

- Advertisement -

জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা। বিকেলেই খবর এসে গিয়েছিল বিয়ে সুসম্পন্ন হয়ে গিয়েছে। তবে রাত ১০টার দিকে বিয়ের অফিসিয়্যাল ছবি পোস্ট করলেন নবদম্পতি।

- Advertisement -google news follower

মণীশ মলহোত্রের তৈরি আইভরি শেরওয়ানি পরে প্রেমিকার গলায় মালা দিলেন সিদ্ধার্থ মালহোত্রা। কিয়ারার পরনে গোলাপি লেহঙ্গা, গলায় সবুজ হিরের নেকলেস। বিয়ের মণ্ডপ থেকে যুগলের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এসেছে। প্রথম পোস্ট করেছেন কিয়ারাই। ফলে অপেক্ষার অবসান ঘটে অনুরাগীদের।

ইনস্টাগ্রামে বিয়ের অ্যালবাম প্রথম শেয়ার করেছেন কিয়ারা। তার একটি ছবিতে দেখা যায়, সিদ্ধার্থ তাঁর স্ত্রীকে চুম্বন করছেন।

- Advertisement -islamibank

তবে নবদম্পতির বাছাই করা ক্যাপশনটি তাঁদেরই হিট ছবি ‘শেরশাহ’-র সংলাপ থেকে ধার করা। ২০২১ সালে মুক্তি পাওয়া সেই ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন প্রথম বার। সেখান থেকেই সব শুরু।

বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অব হুমারি পার্মানেন্ট বুকিং হো গয়ি হ্যায় (এখন আমরা স্থায়ী ভাবে পরস্পরের )’।

একই বার্তা এলো সিদ্ধার্থের ইনস্টাগ্রামের পোস্টে। তিনিও লেখেন, ‘আব হামারি পার্মানেন্ট বুকিং হোগায়া হে।’এসময় সবার কাছে আশীর্বাদ ও ভালোবাসা চান এই অভিনেতা।

বিয়ের তিনটি ছবি শেয়ার করেন কিয়ারা। প্রথম ছবিতে জোড় হাতে পরস্পরের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা গেল দুজনকে। পরের ছবিতে বরের হাতে হাত রেখে হাসি মুখে পাওয়া গেল কিয়ারাকে।

তিন নম্বর ছবিতে কিয়ারার গালে আলতো চুমু খেতে দেখা গেল সিদ্ধার্থকে। বিয়ের ছবিতে একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরে গেল সঙ্গে সঙ্গে।

পঞ্জাবি ঐতিহ্য মেনেই হয়েছে বিয়ের আয়োজন। একেবারে ব্যক্তিগত পরিসরে সম্পন্ন হয়েছে অনুষ্ঠান। আমন্ত্রিতের তালিকায় ছিল মাত্র ১০০ থেকে ১২৫ জনের মত।

যাদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, বিয়েতে দুই তারকার পরিবারের সদস্যদের পাশাপাশি ছিলেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ও আম্বানি পরিবারের কন্যা ঈশা আম্বানি। শোনা যাচ্ছে, মুকেশ আম্বানিও যোগ দিয়েছেন এ বিয়েতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM