বিশ্বে করোনায় শনাক্ত বেড়েছে,২৪ ঘন্টায় মৃত্যু ৭২৬

করোনায় বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ৭২৬ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৪ হাজার ৩৬০ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ লাখ ৪৮ হাজার ৮৮১ জন।

- Advertisement -

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় জাপানে মৃত্যু হয়েছে ১৬১ জনের এবং আক্রান্ত হয়েছে ৪১ হাজার ৪৩৮ জন। একই সময়ে তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ২৩ হাজার ৩৯৪ জন এবং মৃত্যু হয়েছে ৪৫ জনের।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৭৫৭ জন এবং মারা গেছেন ১৭৩ জন। ফ্রান্সে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯৯৯ জন এবং মারা গেছেন ৪২ জন। ব্রাজিলে আক্রান্ত হয়েছেন ৯ হাজার ২১৭ জন এবং মারা গেছেন ৯৪ জন।

- Advertisement -islamibank

দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ১২০ জন এবং মারা গেছেন ১০ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৬১৫ জন এবং মারা গেছেন ৪৩ জন। ইরানে আক্রান্ত হয়েছেন ১৪৪ জন এবং মারা গেছেন ৪ জন। মেক্সিকোতে আক্রান্ত হয়েছেন ৫৬০ জন এবং মারা গেছেন ৪ জন।

একই সময়ে, ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছেন ৩৯২ জন এবং মারা গেছেন ৯ জন। চিলিতে আক্রান্ত হয়েছেন ৯৯৫ এবং মারা গেছেন ৪ জন। ইসরায়েল আক্রান্ত হয়েছেন ৮৬০ জন এবং মারা গেছেন ৭ জন। পেরুতে আক্রান্ত হয়েছেন ৪৭ জন এবং মারা গেছেন ১০ জন।

পর্তুগালে আক্রান্ত হয়েছেন ৬৭১ জন এবং মারা গেছেন ১৯ জন। মালয়েশিয়ায় আক্রান্ত হয়েছেন ১৮৪ জন এবং মারা গেছেন ২ জন। পোল্যান্ডে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৪৭ জন এবং মারা গেছেন ৬ জন।

বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬৭ কোটি ৬৫ লাখ ৫৫ হাজার ২২৮ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৭ লাখ ৭৪ হাজার ৪৯৪ জনের। সুস্থ হয়েছেন ৬৪ কোটি ৯১ লাখ ৩২ হাজার ১৪৭ জন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM