চবিতে গভীর রাতে ছাত্রলীগে ত্রি-মুখী সংঘর্ষ

গভীর রাতে ত্রিমুখী সংঘর্ষে জড়িয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সংঘর্ষে জড়ানো গ্রুপগুলো হলো বিজয়, সিএফসি ও সিক্সটি নাইন।

- Advertisement -

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ১১টা ৫০ মিনিটের দিকে ছাত্রলীগের বগিভিত্তিক উপপক্ষগুলোর মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। চলে দিবাগত রাত দেড়টা পর্যন্ত।

- Advertisement -google news follower

এ সময় উভয়পক্ষের মধ্যে চলে ইটপাটকেল নিক্ষেপ। দেশীয় অস্ত্রসহ অনেক ছাত্রলীগ কর্মীকে দেখা যায়। এতে অন্তত তিনজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে আহতদের নাম-পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের স্টেশনতলায় সিক্সটি নাইনের এক কর্মীর সঙ্গে সিএফসির এক কর্মীর কথা কাটাকাটি ও হাতাহাতি হয়, যা একপর্যায়ে রূপ নেয় সংঘর্ষে। সিএফসিকে সমর্থন দেয় বিজয় গ্রুপ। এতে সংঘর্ষ ত্রিমুখীতে রূপ নেয়।

- Advertisement -islamibank

সরিজমিনে দেখা যায়, বিজয়ের অনুসারীরা সোহরাওয়ার্দী মোড়ে, সিএফসির অনুসারীরা আমানত হলের সামনে এবং সিক্সটি নাইনের অনুসারীরা শাহজালাল হলের সামনে অবস্থান নিয়ে পরস্পরকে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল ছুড়তে থাকে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ শুরু হয়েছে বলে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসন মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM