পতেঙ্গায় শিশুকে মা ও সৎ বাবার গরম খুন্তির ছ্যাঁকা

চট্টগ্রাম নগরে পতেঙ্গায় সাত বছরের এক শিশুকে গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দেওয়ায় তার মা ও সৎবাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে নগরের পতেঙ্গা থানার ধুমপাড়া থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন-মা রেহেনা আক্তার ও সৎবাবা সেলিম উল্লাহ। তাঁদের গ্রামের বাড়ি বাগেরহাটে। মা একটি পোশাক কারখানায় চাকরি করেন আর সৎ বাবা হোটেলে কাজ করেন।

- Advertisement -google news follower

পুলিশ জানিয়েছেন, শিশুটির বাবা তার মাকে ফেলে চলে যাওয়ার পর চার মাস আগে তার মা বিয়ে করেন। মা ও সৎবাবা দুজনই নেশাগ্রস্ত।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, শিশুটিকে বাসায় প্রায়ই নির্যাতন করা হতো। সোমবার রাতে খুন্তি গরম করে তার পিঠ, হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ছ্যাঁকা দেওয়া হচ্ছিল। শিশুটি সহ্য করতে না পেরে কান্না করতে থাকে। প্রতিবেশীরা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা ও সৎবাবাকে গ্রেপ্তার করে।

- Advertisement -islamibank

পুলিশ জানিয়েছেন, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার আদালতে পাঠানো হবে জবানবন্দির জন্য। এ ঘটনায় করা মামলায় শিশুটির মা ও বাবাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM