সিএমপির ৬ পুলিশের কাঁধ থেকে উঠে গেল চাঁদাবাজির দায়

২০২১ সালের ৩ ফেব্রুয়ারি মধ্যরাতে ডিবি লেখা জ্যাকেট পরে আনোয়ারা উপজেলার পূর্ব বৈরাগ গ্রাম থেকে আবদুল মান্নান নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে যায়।

- Advertisement -

পরে পুলিশ সদস্য পরিচয়ে অপহরণ এবং মুক্তিপণের অভিযোগে ওই বছরের ৭ ফেব্রুয়ারি আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করেন আবদুল মান্নান।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা সাবিনা ইয়াসমিনের আদালত ওই মামলার রায় পড়ে শুনান।

রায়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনারের সাবেক দেহরক্ষীসহ ৬ পুলিশ সদস্যকে খালাস দিয়েছেন আদালত। রায় ঘোষণাকালে আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

ছয় পুলিশ সদস্য হলেন- আবদুল নবী (২৭), এসকান্দর হোসেন (২৬),মনিরুল ইসলাম (২৫), মো. শাকিল খান (২৬), কনস্টেবল মো. মাসুদ (২৬) ও সিএমপির সাবেক কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ (২৫)।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. রবিউল আলম বলেন, চাঁদাবাজির অভিযোগে ছয় পুলিশ সদস্যের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন আনোয়ারার বৈরাগ গ্রামের আবদুল মান্নান।

পিবিআই তদন্ত শেষে ৬ জন পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM