থানচিতে র‌্যাব-জঙ্গির গোলাগুলি

বান্দরবানের থানচিতে জঙ্গি ও পাহাড়ি সন্ত্রাসীদের সঙ্গে র‍্যাবের গোলাগুলি চলছে। মঙ্গলবার ভোরে রেমাক্রি ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের বিষয়টি এখনো জানা যায়নি।

- Advertisement -

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খা এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

এর আগে একই দিন ভোরে রেমাক্রিতে অভিযান শুরু করলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গি ও সন্ত্রাসী সংগঠনের সদস্যরা।

পরিচালক আ ন ম ইমরান খান জানান, থানচির রেমাক্রি ব্রিজের কাছে মঙ্গলবার ভোর থেকে জঙ্গি ও পাহাড়ি সন্ত্রাসীদের সঙ্গে র‍্যাবের গুলিবিনিময় চলছে। এই অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

- Advertisement -islamibank

এর আগে গত ২৩ জানুয়ারি কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশে জঙ্গিদের সঙ্গে র‍্যাবের গোলাগুলির ঘটনা ঘটেছে।

ওই সময় নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র শূরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশারকে গ্রেপ্তার করা হয়। পরে সেখান থেকে দেশি ও বিদেশি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM