সংবাদ প্রকাশে টনক নড়ল মেয়রের: কাল থেকে চলবে গাড়ি

মিরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকনের চাঁদাবাজির প্রতিবাদে বাস চলাচল বন্ধ শিরোনামে সংবাদ প্রকাশের পর টনক নড়ল মেয়রের। সমঝোতায় বসেছেন উভয়পক্ষ।

- Advertisement -

উত্তরা ও চয়েস মালিক শ্রমিক সমিতির সাথে সমঝোতা করেছেন মেয়র খোকন। সমঝোতার মধ্যে রয়েছে টোল আদায়ে মেয়রের বাহিনী সরিয়ে নেওয়া ও পৌর টোল ব্যতীত অন্যান্য চাঁদা মালিক সমিতির তত্ত্বাবধায়নে ছেড়ে দেয়া।

- Advertisement -google news follower

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় মেয়র রেজাউল করিম খোকনের সাথে মালিক সমিতির সাধারণ সম্পাদক ও অন্যান্যদের সাথে আলোচনার মাধ্যমে বিষয়টি সুরাহা হয় বলে জানা যায়।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের চট্টগ্রাম আঞ্চলিক সাধারণ সম্পাদক অলি আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়রের একজন প্রতিনিধি থাকবে লাইনে অন্যদের সরিয়ে নেয়া হবে। এছাড়া পৌর টোল ব্যতিত অন্য কোন টাকা মেয়রের লোকে নিবে না বলে মেয়র মালিক সমিতির নেতৃবৃন্দের নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

চট্টগ্রাম-ধুম-শুভপুর বাস মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক নুরুল আবছার এই প্রতিনিধিকে নিশ্চিত করে জানান, মেয়র রেজাউল করিম খোকন ও জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেন উক্ত বিষয়ে ফোন করেছেন।

মেয়র বলেছেন আগামী কাল থেকে গাড়ি চালাতে। যে সকল বিষয়ে মেয়রের লোকজনদের সাথে বিরোধ রয়েছে সেসব তিনি মিটিয়ে দিবেন।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেন ও আমাদেরকে ফোন করে তিনি বিষয়টি নিজে দায়িত্ব নিয়ে সমাধান করবেন বলেছেন আর আগামী কাল থেকে গাড়ি চালাতে অনুরোধ করেছেন।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেন মিটিং এ থাকায় পরে কথা বলবেন বলে সংযোগ বিচ্ছিন্ন করেন। বারৈয়ারহাট পৌরসভা মেয়র রেজাউল করিম খোকনকে ফোন করা হলে তিনি ফোন কেটে দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM