প্যাকেটের মূল্য কেটে বাড়তি দামে বিক্রি করায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা

গ‌্যাস সি‌লিন্ডার, চি‌নিসহ নিত‌্যপ‌ণ্যের বাজা‌রদর তদারকি করার লক্ষ্যে চট্টগ্রাম নগরীর পলিটেকনিক মোড়,আরেফিন নগর বাজার,রৌফাবাদসহ বি‌ভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে চট্টগ্রাম জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

- Advertisement -

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তারের নের্তৃত্বে পরিচালিত এ অভিযানে দুই প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -google news follower

প্যাকেটজাত চিনির দাম মুছে এবং ওষুধের প্যাকেটের মূল্য কেটে বাড়তি দামে বিক্রি করার অভিযোগে এ জরিমানা করা হয়। একই সঙ্গে অভিয়ানে ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন করতে হ্যান্ড মাইকে প্রচারণা চালানো হয়েছে।প্যাকেটে,প্রতিষ্ঠান, জরিমানা

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার বলেন, প্যাকেটজাত চিনির মূল্য ঘষে বাড়তি দামে বিক্রির দায়ে রহমান ট্রের্ডাসকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া প্যাকেটের মূল্য কেটে বাড়তি দামে বিক্রির অভিযোগে রণদীপ ড্রাগ হাউজকে ৩ হাজার টাকা জরিমানার পাশাপাশি তাদের সর্তক করে দেওয়া হয়েছে।

বাজার স্থিতিশীল রাখতে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। অভিযানে পু‌লি‌শ এবং সং‌শ্লিষ্ট বাজার ব‌্যবসায়ী স‌মি‌তির নেতারা উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM