পাহাড়তলী বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান পরিদর্শন করলেন আ জ ম নাছির

নগরীর পাহাড়তলী বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

আজ সোমবার ৬ ফেব্রুয়ারি দুপুরে তিনি সংশ্ল্ষ্টি ওয়ার্ড আওয়ামীলীগ ও পাহাড়তলী বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দকে সাথে নিয়ে ক্ষতিগ্রস্ত ১০টি দোকান পরিদর্শন করেন।

- Advertisement -google news follower

এসময় তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সাথে দুর্ঘটনার ব্যাপারে আলাপ আলোচনা করেন এবং সহমর্মিতা প্রকাশ করেন। পরিদর্শন শেষে আ জ ম নাছির উদ্দীন, সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ ও পাহাড়তলী বাজার ব্যবসায়ী সমিতির সাথে এক মত বিনিময়ে মিলিত হন। মত বিনিময়ে তিনি ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সেবা সংস্থার সাথে যোগাযোগ করে ক্ষতিপূরণ আদায়ের প্রতিশ্রুতি দেন।

মত বিনিময়ে পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কাউন্সিলর নুরুল আমিন, যুগ্ম আহবায়ক লায়ন এম শওকত আলী, আবু সৈয়দ খান, রুবেল আহমেদ বাবু, পাহাড়তলী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শাহজাহান সাজু, জাহাঙ্গীর বেগ, মো. আজাদ, ইন্দ্রজিৎ ভট্টাচার্য, জহিরুল ইসলাম মিজানসহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

উল্লেখ্য, শনিবার ৪ ফেব্রুয়ারি রাত আনুমানিক টার দিকে পাহাড়তলী বাজারে অগ্নিকান্ডের ঘটনায় ১০টি দোকান পুড়ে যায়। বৈদ্যুতিক শট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে জানান কাউন্সিলর নুরুল আমিন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM