সীতাকুণ্ডে পিকআপসহ বিপুল ফেনসিডিল নিয়ে ধরা মাদক কারবারি

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশেষ অভিযান পরিচালনা করে ৮৪৫ বোতল ফেনসিডিলসহ মো. শাহজাহান (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

- Advertisement -

রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড থানা এলাকার পাকা রাস্তার উপর থেকে পিকআপ ও ফেনসিডিলসহ ওই মাদক কারবারিকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক শাহজাহান উপজেলার দলিল পোদাইনগরের বাসিন্দা মৃত সিরাজুল হকের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন সোর্সের খবরে ওই এলাকায় একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করা হয়। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা উক্ত গাড়ীটি থামানোর সংকেত দেন।

- Advertisement -islamibank

গাড়ীটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ীসহ মাদক কারবারি মো. শাহজাহানকে আটক করতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদ তার দেখানো ও নিজ হাতে বের করে দেয়া মতে পিকআপের পিছনে মালামাল বহন করার স্থান হতে ৪টি প্লাষ্টিকের বস্তা উদ্ধার করা হয়। যার ভেতরে মোট ৮৪৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে সুকৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে ফেনসিডিল সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে।

গোপন সোর্সের খবরে বিশেষ অভিযান চালিয়ে ৮৪৫ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লক্ষ ৫০ হাজার টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত মাদক ও আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM