গ্র্যামিতে ইতিহাস গড়লেন বিয়ন্সে

গ্র্যামি জিতে নতুন ইতিহাস গড়লেন মার্কিনের জনপ্রিয় গায়িকা ও নৃত্যশিল্পী বিয়ন্সে। এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে এখন পর্যন্ত চারটি গ্র্যামি জিতেছেন এই গায়িকা।

- Advertisement -

চলতি বছর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে সেরা ড্যান্স রেকর্ডিং ও সেরা আর অ্যান্ড বি পারফরম্যান্স ক্যাটাগরিতে দুটি গ্র্যামি জিতেছেন এই নৃত্যশিল্পী। এতে তার গ্র্যামির সংখ্যা দাঁড়ায় ৩০-এ।

- Advertisement -google news follower

এরপর সেরা আর অ্যান্ড বি গান ও সেরা ড্যান্স ও ইলেক্ট্রনিক অ্যালবাম ক্যাটাগরিতে আরও দুটি গ্র্যামি জিতে গড়েন নতুন ইতিহাস। এ নিয়ে ক্যারিয়ারে মোট ৩২টি গ্র্যামি জেতার মধ্য দিয়ে জর্জ সলতির ৩১ গ্র্যামি জয়ের রেকর্ড ভেঙে নতুন ইতিহাস গড়েছেন বিয়ন্সে।

জানা গেছে, ৩১টি গ্র্যামি জিতে ইতিহাসে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ের রেকর্ডটি ২০ বছরের বেশি সময় ধরে নিজের দখলে রেখেছিলেন হাঙ্গেরিয়ান-ব্রিটিশ যন্ত্রসঙ্গীত পরিচালনাকারী জর্জ সলতি।

- Advertisement -islamibank

কিন্তু এত দিনের টিকে থাকা সেই রেকর্ডটি গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে ভেঙে দিলেন বিয়ন্সে। সে সঙ্গে অনুষ্ঠান এখনও চলমান থাকায় বিয়ন্সের আরও গ্র্যামি জেতার সুযোগ রয়েছে বলে জানা গেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM