বাঁশখালী ভূমি অফিসে ৩ দালাল আটক

দালালমুক্ত ও হয়রানিমুক্ত ভূমিসেবা নিশ্চিতকরণে চট্টগ্রামের বাঁশখালী ভূমি অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে প্রশাসন।

- Advertisement -

এরই ধারাবাহিকতায় দালালি করতে আসা দালাল চক্রের তিন সদস্যকে আটক করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মাহমুদুল হাসান। রবিবার বেলা ১২টার দিকে তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন- বাঁশখালীর পূর্ব বড়ঘোনার হাজী আবু তাহেরের পুত্র মো. কমরুল আলম বাদশা (৫২), মনকিরচরের আবু ছিদ্দিকের পুত্র বাহাদুর (৩৬), বৈলছড়ির মৃত শফিউল কাদেরের পুত্র আমিনুল ইসলাম (৬৮)।

আটকের তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. মাহমুদুল হাসান। তিনি বলেন, দুপুরে ভূমি অফিসে দালালি করতে আসা তিন দালালকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটক করা হয়।

- Advertisement -islamibank

পরে তাদের সামাজিক অবস্থা বিবেচনায় প্রত্যেককে জরিমানা করে পরবতীতে এ ধরনের ঘটনা ঘটলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। জনস্বার্থে এই অভিযান অব্যহত থাকবে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM