ইঞ্জিন চালিত নৌকার পাখায় কাটা পড়ে চালকের মৃত্যু

বান্দরবানের থানচিতে ইঞ্জিন চালিত নৌকার পাখায় কাটা পড়ে সামংগ্য ত্রিপুরা (৫০) নামে এক নৌকা চালকের মৃত্যু হয়েছে। আজ রবিবার (৫ ফেব্রুয়ারি) সকাল অনুমানিক সাড়ে ৯টার সময় থানচি সাঙ্গু নদীর পদ্মমুখ এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত নৌকা চালক উপজেলার রেমাক্রী ইউনিয়নের ছোট মদক এলাকার খেসাপ্রু পাড়ার বাসিন্দা বাসামনি ত্রিপুরার ছেলে।

- Advertisement -google news follower

নৌকায় থাকা যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে থানচি বাজার থেকে পর্যটকদের নিয়ে রেমাক্রি উদ্দেশ্যে যাওয়া ইঞ্জিন চালিত নৌকার মাঝি মাংলো ম্রো (১৭)।

মাংলো ম্রো হঠাৎ করে তার নৌকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এই দূর্ঘটনা ঘটে। সে রেমাক্রি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আদা পাড়ার বাসিন্দা রেংইন ম্রো’র ছেলে।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতার নিশ্চিত করে ছোট মদক মৌজার হেডম্যান শিমন ত্রিপুরা বলেন, খবর পেয়ে নারিকেল পাড়া এলাকা থেকে অচেতন অবস্থায় এক বোট চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেহেনাজ ফাতেমা বলেন, হাসপাতালে আনার দেড় থেকে দু ঘন্টা আগেই সামংগ্য ত্রিপুরার মৃত্যু হয়েছে।

এই বিষয়ে থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমদাদুল হক বলেন, দুই নৌকার সংঘর্ষে সামংগ্য ত্রিপুরা নামের একজন বোট চালকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, বোটের পাখায় কাটা পড়ে মাঝি নিহত হয়েছেন। লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM