সীতাকুণ্ডে মেম্বার রবিনের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ!

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের (কদম রসুল) সদস্য ও একই এলাকার আব্দুল হালিম চৌধুরীর ছেলে জাহেদ সুলতান চৌধুরী প্রকাশ রবিনের বিরুদ্ধে এবার নারী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -

অভিযোগ উঠেছে, শনিবার রাত ১০টার সময় চাকরি শেষ করে রিক্সায় করে বাড়ি ফিরছিলেন এক দম্পতি। রিক্সাটি কদমরসুল এলাকার পূর্ব পাশে পৌছালে গতিরোধ করে স্বামীর কাছে টাকা দাবী করেন ইউপি সদস্য রবিন।

- Advertisement -google news follower

পরে রবিনের অফিসে নিয়ে স্বামীকে বেঁধে তাকে মারধর এবং তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করে। কৌশলে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করলে সীতাকুণ্ড মডেল থানা পুলিশের একটি টিম রবিনের অফিস থেকে ভিকটিমদের উদ্ধার করে।

আজ রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে এসব অভিযোগ গণমাধ্যমের কাছে তুলে ধরেন ধর্ষিতার বড় ভাই সুজন আহমেদ টিটু।

- Advertisement -islamibank

সীতাকুণ্ড মডেল থানার এসআই মো. হারুন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের (কদম রসুল) সদস্য রবিনের অফিস থেকে ভিকটিমদের উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে বলে তিনি জানান।

উল্লেখ, গত বছরের ডিসেম্বরের শেষ দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট জাহানাবাদ (চেয়ারম্যান ঘাটা) ইমাম হুসাইন জামে মসজিদের সামনে মুসল্লিদের ওপর হামলা চালিয়েছে মাদকাসক্ত এ ইউপি সদস্য।

ঘটনার পর মুসল্লিরা মাদকাসক্ত ইউপি সদস্য ও তার ২ সহযোগীকে আটক করে একটি কক্ষে আটকে রেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ফোন দেন।

খবর পেয়ে প্যানেল চেয়ারম্যান মো. ইয়াকুব ঘটনাস্থলে আসেন। এ সময় তার উপস্থিতিতে ইউপি সদস্য জাহেদ সুলতান রবিন তার ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি করবেন না মর্মে মুচলেকা প্রদান করেন। পরে উভয়ের মধ্যস্থতায় ছাড়া পান ইউপি সদস্য রবিন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM