পটিয়ায় যুবলীগ নেতার অনুষ্ঠানে হামলা, আহত-১০

পটিয়ায় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদির কম্বল বিতরণ অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে।

- Advertisement -

হামলায় উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সাইফুল ইসলামসহ (৪৫) উভয় গ্রুপের অন্তত ১০জন আহত হয়েছেন। আহতরা পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

- Advertisement -google news follower

আজ শনিবার (৪ ফ্রেব্রয়ারি) বেলা ১১ টায় উপজেলা হাবিলাস দ্বীপ ইউনিয়নের পাঁচুরিয়া কলেজ গেটে এই হামলার ঘটনাটি ঘটে।

হামলায় আহত অন্যরা হলেন- দক্ষিণ জেলা মৎস্যজীবী লীগ নেতা লিটন (৩৫), জুয়েল (৩৪), উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. আতিক (২০), কলেজ ছাত্রলীগ নেতা রবিন (২১), আ.ন.ম. মহিউদ্দিন নওশাদ (৪০), তার ভাই আ.ন.ম. মঈনুদ্দিন আজাদ (৩০)।

- Advertisement -islamibank

জানা গেছে, উপজেলা মৎস্য লীগের কম্বল বিতরণ অনুষ্ঠানে যুবলীগ নেতা বদিউল আলম প্রধান অতিথি ছিলেন। সেখানে স্থানীয় নওশাদ নামে ছাত্রলীগের একজন মঞ্চটি তাদের পৈত্রিক জায়গায় তৈরির ইস্যু তুলে বাকবিতন্ডায় জড়ায়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারি হয় এবং মঞ্চ ভাংচুর করা হয়।

তবে বিকেলে অন্য একটি স্থানে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলম কম্বল বিতরণ করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা মৎস্যজীবিলীগের আহবায় সাইফুল ইসলাম সাইফু। বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আহমদ ছফা, ছোটন সরকার, মো. হোসেন লিটন, রিয়াজ খাঁন সাইফু।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেন, উপজেলা মৎস্যজীবী লীগের পক্ষ থেকে শনিবার বিকেলে কম্বল বিতরণ কর্মসূচি ছিল। সেখানে আমাকে প্রধান অতিথি করা হয়। একটি গ্রুপ পরিকল্পিতভাবে আমার অনুষ্ঠানে হামলা চালিয়েছে।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM