তুচ্ছ ঘটনায় ঘুষি মেরে প্রবাসীর প্রাণ কেড়ে নিল প্রতিবেশী

চট্টগ্রামের হাটহাজারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিবেশীর ঘুষিতে মারা গেছেন ওমান থেকে মাস দুয়েক আগে দেশে ফেরা প্রবাসী মো. বাদশা (৪২)।

- Advertisement -

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের জব্বার আলী চৌধুরী আলমের বাড়িতে পুকুর থেকে পানি তুলে জমিতে সেচ দেওয়া নিয়ে কথা কাটাকাটির সময় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

এ ঘটনায় অভিযুক্ত মাহবুব আলমকে আটক করেছে পুলিশ। মৃত বাদশার পরিবারের স্ত্রী ও দুই সন্তান রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে বাদশার পুকুরে পাম্প বসিয়ে জমি সেচের পানি নিচ্ছিলেন মাহবুব। পানি নেওয়ার আগে তার কাছ থেকে অনুমতি কেন নেয়নি এমন প্রশ্ন করলে মাহবুব ক্ষিপ্ত হয়।

- Advertisement -islamibank

এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে একাধিক ঘুষি মারেন মাহবুব। পরে বাদশাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ঘটনায় অভিযুক্ত মাহবুবকে আটক করা হয়েছে জানিয়ে হাটহাজারী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে মাহবুবকে গ্রেফতার দেখানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM