পটিয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ফ্যানের সঙ্গে ঝুলে ছুমাইয়া সুলতানা (১৬) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা প্রবাসী জসিম উদ্দিনের কন্যা।

- Advertisement -

৪ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১টার দিকে হাইদগাঁও দিঘীরহাট এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, উপজেলার হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ছুমাইয়া সুলতানা প্রতিদিনের মত শনিবার সকালে পটিয়া সদরে প্রবাহ কোচিং সেন্টারে কোচিং করতে যায়।

কোচিং শেষে বাসায় ফিরে তার মাকে টেনে একটি রুমে নিয়ে বাইরে তালা লাগিয়ে দেয়। পরে সে আরেকটি রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

- Advertisement -islamibank

মা কহিনূর আকতারের চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে স্কুল ছাত্রীর রুমের জানালা ভেঙে দেখতে পান ছুমাইয়া ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।

হাইদগাঁও ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা সদস্য রেখা দাশ জানিয়েছেন, কি কারণে স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে তা তিনি জানেন না।

স্কুল ছাত্রী আত্মহত্যার আগে তার মাকে একটি রুমে আটকে রাখে। পরে আরেকটি রুমে আত্মহত্যা করে। পুলিশকে জানানো হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছেনি।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, স্কুল ছাত্রী আত্মহত্যা করার খবর পেয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM