সাধারণ সভায় চট্টগ্রাম প্রেস ক্লাবকে স্বাবলম্বী করার অঙ্গীকার

চট্টগ্রাম প্রেস ক্লাবের অতিরিক্ত সাধারণ সভা বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শনিবার (৪ ফেব্রুয়ারি) সাধারণ সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা।

- Advertisement -google news follower

২০২৩-২০২৪ সেশনের দ্বি-বার্ষিক কর্মপরিকল্পনা উপস্থাপন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

সভাপতির বক্তব্যে সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবকে স্বাবলম্বী করার জন্য ইতোমধ্যে রূপরেখা প্রণয়নের উদ্যোগ নেওয়া হয়েছে। তা বাস্তবায়নে ব্যবস্থাপনা কমিটি সচেষ্ট থাকবে। এক্ষেত্রে তিনি সকল সদস্যের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

- Advertisement -islamibank

আলোচনায় অংশ নেন ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান এবং আলহাজ্ব আলী আব্বাস, স্থায়ী সদস্য শহীদ উল আলম, অঞ্জন কুমার সেন, এম নাসিরুল হক, স্বপন কুমার মল্লিক, বিশ্বজিৎ বড়ুয়া, মোস্তাক আহমেদ, দেব প্রসাদ দাশ, আসিফ সিরাজ, একরামুল হক বুলবুল, তপন চক্রবর্তী, মোহাম্মদ আলী, কাজী আবুল মনসুর, ম. শামসুল ইসলাম, হামিদ উল্লাহ এবং মো. ফরিদ উদ্দিন।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক এম. সরওয়ারুল আলম সোহেল, গ্রন্থাগার সম্পাদক আহমেদ কুতুব, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মোয়াজ্জেমুল হক, মোহাম্মদ আইয়ুব আলী ও মঞ্জুরুল আলম মঞ্জু।

আলোচনার ভিত্তিতে সংযোজন ও বিয়োজনের মধ্য দিয়ে দ্বি-বার্ষিক কর্মপরিকল্পনা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM