চুরির অভিযোগে পিটিয়ে দুই শ্রমিক হত্যা, আটক ৪

রাজশাহীতে চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়ির মালিকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর তেরোখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার সুগনিয়া গ্রামের সামাদের ছেলে আতাউর রহমান ও রাজশাহী নগরীর তেরোখাদিয়া এলাকার রাজু ওরফে রাকিব।

- Advertisement -google news follower

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সপুরা বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনের বাসায় রাজমিস্ত্রির কাজ করার জন্য এসেছিলেন দুই শ্রমিক। এরই মধ্যে বাড়ি থেকে টাকা চুরির ঘটনা ঘটে।

সন্দেহে দুই শ্রমিককে বেধে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

ওসি জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- বাড়ির মালিক আব্দুল্লাহ, তার শ্বশুর মাসরুম রেজা, চাচাতো শ্যালক মনির উদ্দিন রিয়াল ও কর্মচারী ইমরান হোসেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM