কাপ্তাই অফিসার্স ক্লাবে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

রাঙামাটির কাপ্তাই উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

- Advertisement -

গত বুধবার(১ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯ টায় উপজেলা সদর শিশু পার্ক ব্যাডমিন্টন কোর্টে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

ডিভিএল(deep digers ltd) এর সহযোগিতায় প্রতিযোগিতায়  গত ১০ জানুয়ারী হতে শুরু হওয়া প্রতিযোগিতা ব্যাডমিহন্টন এককে চ্যাম্পিয়ান হন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন এবং রানার আপ হন উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী। ব্যাডমিন্টন দ্বৈততে চ্যাম্পিয়ান হন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান ও কাইফ জুটি এবং রানারআপ হন উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী ও উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জুটি।

মহিলাদের কেরাম দ্বৈততে চ্যাম্পিয়ান হন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিলেটর ঝিমি চাকমা ও তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা জুটি এবং রানারআপ হন সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জুটি।

- Advertisement -islamibank

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উভয় দলের  মধ্যে পুরস্কার বিতরণ করেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক।

বিদায়ী ইউএনও ও অফিসার্স ক্লাবের সভাপতি মুনতাসির জাহান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিআরডিবি কর্মকর্তা আবদুল্লা আল বাকের এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন ও কর্ণফুলী সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী।

জেএন/ঝুলন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM